Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মার্কিন অভিনেত্রী অ্যান হেচে আর নেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৯:৩৬ এএম | আপডেট : ১০:২৪ এএম, ১৩ আগস্ট, ২০২২

লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়েছে, মার্কিন অভিনেত্রী অ্যান হেচে আর নেই বলে জানিয়েছে তার পরিবার। এই সপ্তাহের শুরুতে একটি গাড়ি দুর্ঘটনায় তার গাড়িতে আগুন ধরে এবং তিনি ঘোরতর আঘাতপ্রাপ্ত হন। পরিবার থেকে গতকাল জানানো হয়, তিনি কোমায় রয়েছেন এবং একটি গুরুতর অ্যানোক্সিক মস্তিষ্কের আঘাতপ্রাপ্ত, যখন মস্তিষ্ক অক্সিজেন নিতে পারে না। -বিবিসি
তার গাড়ি গত সপ্তাহে লস অ্যাঞ্জেলেসের একটি দোতলা বাড়িতে বিধ্বস্ত হয়। পুলিশ শুক্রবার বলেছে যে, প্রাথমিক রক্ত পরীক্ষায় তার সিস্টেমে ড্রাগের উপস্থিতি প্রকাশ পেয়েছে। তবে হাসপাতালে দেওয়া কোনও পদার্থ বাতিল করার জন্য অতিরিক্ত পরীক্ষার প্রয়োজন ছিল। লস এঞ্জেলেস পুলিশ বিভাগ পিএ নিউজ এজেন্সিকে জানিয়েছে যে, ঘটনাটিকে একটি অপরাধমূলক ড্রাইভিংয়ে সংঘর্ষ হিসাবে তদন্ত করা হচ্ছে।

৫৩ বছর বয়সী দুই সন্তানের মা অ্যান ডনি ব্রাস্কো, সিডার র‌্যাপিডস এবং ১৯৯৮ সালের সাইকো রিমেকসহ বহু চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার অন্যান্য চলচ্চিত্র ক্রেডিটগুলির মধ্যে রয়েছে আই নো হোয়াট ইউ ডিড লাস্ট সামার, প্রোজ্যাক নেশন, আগ্নেয়গিরি এবং ছয় দিন, সেভেন নাইটস - যেখানে হ্যারিসন ফোর্ডের বিপরীতে তার তারকাকে দেখা গেছে। অন্য ওয়ার্ল্ডে অভিনয়ের জন্য ১৯৯১ সালে ডেটাইম এমি অ্যাওয়ার্ডে একটি নাটক সিরিজে তিনি অসামান্য কনিষ্ঠ অভিনেত্রীর জন্য মনোনীত হন।

তার অন্যান্য টিভি কাজের মধ্যে রয়েছে অ্যালি ম্যাকবিল, সেভ মি, আফটারম্যাথ, হাং, শিকাগো পিডিতে উপস্থিতি এবং গাছে পুরুষ। হেচে মার্কিন যুক্তরাষ্ট্রের স্ট্রিক্টলি কাম ড্যান্সিংয়ের সমতুল্য ড্যান্সিং উইথ দ্য স্টারস-এও অংশগ্রহণ করেন।তিনি টক শো হোস্ট এলেন ডিজেনারেসের প্রাক্তন অংশীদার, যার সাথে তিনি ১৯৯০ এর দশকের শেষের দিকে ডেটিং করেছিলেন। হেচে ১৯৯৮ সালে তারকাদের সিটকম, এলেনের একটি পর্বে অংশগ্রহণ করেন।

এলএ ফায়ার ডিপার্টমেন্টের মতে, হেচের গাড়িটি একটি বাড়ির মধ্যে ৩০ ফুট (৯.১ মিটার) চালিত হওয়ার পরে "প্রবল অগ্নিকাণ্ডে বিস্ফোরিত হয়" এবং সম্পত্তিটি "আবাসের অযোগ্য" হয়ে যায়। ওয়েস্ট হিলস হাসপাতালের গ্রসম্যান বার্ন সেন্টারে তার যত্ন নেওয়া হয় এবং তার অঙ্গগুলি দানের জন্য কার্যকর কিনা তা নির্ধারণ করতে লাইফ সাপোর্টে নেয়া হলেও তিনি এখন আর বেঁচে নেই বলে তার পরিবার জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন