Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

লাহোর সমাবেশে আরো বড় চমক দেখাবেন ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১০:৩০ এএম

পাকিস্তানের লাহোরে বড় সমাবেশের ডাক দিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। লাহোরের ন্যাশনাল হকি স্টেডিয়ামে আজ শনিবার এই সমাবেশ করবেন তিনি। সমাবেশে যোগদানের জন্য কর্মী-সমর্থক ছাড়াও সাধারণ জনগণকে যোগ দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

জিও টিভির এক খবরে বলা হয়েছে, পিটিআইয়ের স্বাধীনতা দিবস উদযাপনে আয়োজিত এই বড় সমাবেশের মাধ্যমে ইমরান খান তার ‘হাকিকি আজাদি’ যাত্রার বিষয়ে পাকিস্তানিদের আস্থা অর্জন করতে চাইছেন।
গতকাল শুক্রবার টুইটারে প্রকাশিত একটি ভিডিও বার্তায় ইমরান খান বলেন, কেন আসতে হবে? কারণ আমাদের ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন করতে হবে এবং একই সঙ্গে হাকিকি আজাদি (সত্যিকারের স্বাধীনতা) যাত্রায় আপনাদের আমি নিয়ে যাব। ইমরান খান দাবি করেন, তারা যাত্রার শেষ পর্যায়ে এসে পৌঁছেছেন।
তিনি বলেন, পাকিস্তান কারো কাছে মাথা নত করবে না। আমরা স্বাধীনতা বার্ষিকী উদযাপন করব এবং সিদ্ধান্ত নেব কীভাবে সেই লক্ষ্যে পৌঁছানো যায়, যে আদর্শের ভিত্তিতে পাকিস্তান তৈরি হয়েছিল। পিটিআই প্রাথমিকভাবে ইসলামাবাদ প্যারেড গ্রাউন্ডে তাদের এই সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছিল। যদিও টিএলপির আপত্তিতে স্থান পরিবর্তন হয়েছে। এদিকে ইমরানের দলের নেতা শাহবাজ গিলের রিমান্ডের মেয়াদ বাড়ানোর আবেদন খারিজ করে দিয়েছে আদালত। সূত্র : জিও টিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ