Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দূর্ঘটনায় আহত শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ২:০৬ পিএম

সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের আবদুল্যাহ মিয়ারহাট বাজারে সড়ক দূর্ঘটনায় আহত অষ্টম শ্রেণির ছাত্র জিহাদুল ইসলাম তাওহীদ (১৩) চিকিৎসাধিন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

শনিবার ভোরে তার মৃত্যু হয়। এরআগে গত ১৫জুলাই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুই বন্ধুসহ আহত হয় জিহাদুল ইসলাম তাওহীদ। পরে তাওহীদের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

নিহত জিহাদুল ইসলাম তাওহীদ পশ্চিম চরজব্বার গ্রামের আবুল হাশেম সমাজের মোহাম্মদ আরিফের ছেলে। সে আবদুল্যাহ মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, গত ১৫ জুলাই দুই বন্ধুকে নিয়ে এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আহত হয় জিহাদুল ও তার দুই বন্ধু। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তাওহীদের অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জিহাদুল। অপর দুই বন্ধু ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরজব্বার থানার ওসি দেবপ্রিয় দাশ বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ