Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

পঞ্চগড়ে ছুরিকাঘাতে কিশোর আহত

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৩:২২ পিএম

পঞ্চগড়ে ছুরিকাঘাতে সোহেল রানা(১৯) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছেন।ঘটনাটি

শুক্রবার (১২ আগস্ট) সন্ধায় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লিলারমেলা নামক বাজারে এ ঘটনা ঘটে।

সোহেলকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করেন।

আহত সোহেল রানা বলরামপুর এলাকার বরকাতুল্লার ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়, বলরামপুর ইউনিয়নের লিলারমেলা দাখিল মাদরাসা মাঠে বৃহস্পতিবার (১১ আগস্ট) ফুটবল খেলায় টাকা দিয়ে বাজি ধরার কথা বলে দেবীপুর ইউনিয়নের শ্যামাগাঁও গ্রামের মৃত নুরল হকের ছেলে ফরহাদ। এ নিয়ে দুজনের মধ্যে বাগবিত-া হয়। পরে শুক্রবার (১২ আগস্ট) সকালে মাদরাসা মাঠে দুজনে খেলতে গিয়ে মাঠ ভাগাভাগি নিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। উপস্থিত যুবকদের সহায়তায় তাদের সেখান থেকে আলাদা করে। এদিকে সন্ধায় লিলারমেলা বাজারে কোন কিছু বুঝে উঠার আগেই ফরহাদ একটি ছুরি দিয়ে সোহেলের পেটে আঘাত করে।এক পর্যায়ে সোহেল রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায়।


আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান,অভিযোগের আগেই আমরা তদন্ত ও আইনি ব্যবস্থা গ্রহণ করেছি। আহত সোহেলের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে পরিবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ