Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

নাটোরে রেল লাইনের পাশ থেকে সদর উপজেলা যুব অধিকার পরিষদের সদস্যের লাশ উদ্ধার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৫:২৭ পিএম

নাটোর রেল লাইনের পাশ থেকে সদর উপজেলা যুব অধিকার পরিষদের সদস্য নুরসাদ প্রামানিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার কালিকাপুর আমহাটি রেল লাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নুরসাদ ওই এলাকার রূপচাঁদ মিয়ার ছেলে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন জানান, শনিবার সকালে কালিকাপুর আমহাঁটি এলাকায রেল লাইনের পাশে নুরসাদ প্রমানিকের মৃতদহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। যেহেতু মৃতদেহ রেলের সীমানায় তাই জিআরপি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ধারালো কোন কিছু দিয়ে কুপিয়ে হত্যার পর তার লাশ রেল লাইনের পাশে দুর্বৃত্তরা ফেলে রেখে যায় বলে ওসি নাসিম উদ্দিন জানান।
নিহত নুরসাদ নাটোর সদর উপজেলা যুব অধিকার পরিষদের সদস্য ছিলেন বলে জানান জেলা যুব অধিকার পরিষদের আহবায়ক ফরহাদ হোসেন। তবে তার মৃত্যু রাজনৈতিক কারনে নয় বলেও দাবী করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ