Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হ‌য়ে রাজমিস্ত্রীর মৃত্যু

বা‌গেরহা‌ট প্রতি‌নি‌ধি | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৫:৫৯ পিএম

বাগেরহাটে বিদ‌্যুৎ স্পৃষ্ট হ‌য়ে নাদিম হোসেন (৩০) নামের এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। শনিবার দুপু‌রে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর এলাকার ব্যবসায়ী দিপঙ্করের ভবনে কাজ করার সময় এই দূর্ঘটনা ঘটে। নিহত নাদিম হোসেন যাত্রাপুর এলাকার দুলাল শেখের ছেলে। তার স্ত্রী, সাত বছর ও ১৫ মাস বয়সী দুটি মেয়ে রয়েছে।
এসময় মোঃ কামরুল (৩৪) নামের আরেক রাজমিস্ত্রি গুরুত্বর আহত হয়েছেন। বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আহত কামরুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠা‌নো হয়েছে।
প্রতক্ষদর্শীরা জানান, সকাল থেকে নাদিম, কামরুলসহ আমরা চারজন যাত্রাপুর এলাকার দিপঙ্করের ভবনে কাজ করছিলাম। সাড়ে ১১টার দিকে কলাম তৈরির জন্য ফর্মা ওঠাচ্ছিলেন নাদিম হোসেন। এসময় বিদ্যুতের তারে ফর্মা লেগে নাদিম হোসেন ও কামরুল গুরুত্বর আহত হয়।পরবর্তীতে দুইজনকে দ্রুত বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাদিমকে মৃত ঘোষনা করেন।
বাগেরহাট জেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোঃ গোলাম রাফি বলেন, দুপুরে বিদ্যুতায়িত অবস্থায় দুইজন রোগীকে নিয়ে আসছিল হাসপাতালে। তার মধ্যে নাদিম নামের একজনকে মৃত অবস্থায় হাসাপাতালে আনা হয়। অন্যজন কামরুলও গুরুত্বর আহত ছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ