Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

এশিয়া কাপের দল ঘোষণা,দলে ফিরলেন সাব্বির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৬:০১ পিএম | আপডেট : ৬:২৫ পিএম, ১৩ আগস্ট, ২০২২

অবশেষে এশিয়া কাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ডি বিসিবি। শনিবার গুশলানে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় সাকিব-পাপন-নির্বাচকদের বৈঠক শেষে এশিয়া কাপের দল ঘোষণা করা হয়।

১৭ সদস্যের এশিয়া কাপ দল ঘোষণা করেছে বাংলাদেশ। দীর্ঘ সময় পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন এই ফরম্যাটের 'স্পেশালিস্ট' খ্যাত সাব্বির রহমান।

এশিয়া কাপ, নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ পর্যন্ত সাকিব আল হাসানকে অধিনায়ক ঘোষণা করেছে বিসিবি। একই সঙ্গে ঘোষণা করা হয়েছে এশিয়া কাপের দল। তাতে চমক হিসেবে ফিরেছেন ব্যাটসম্যান সাব্বির রহমান।

তবে জায়গা হয়নি সৌম্য সরকারের। বাজে পারফরম্যান্সের পরও টিকে গেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এশিয়া কাপের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন , নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাসুম আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন