Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

বরগুনায় মাইক্রোবাস খাদে, চালকসহ আহত- ৭

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৭:৩৫ পিএম

বরগুনার আমতলী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমতলীর রসুলপুর নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে একটি মাইক্রোবাস সড়কের পাশে খাদে পড়ে চালকসহ ৭ আরোহী আহত হয়েছে।

আহতদের সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার কালকিনি উপজেলার স্থানীয় প্রকৌশল বিভাগে (এলজিইডি) কর্মরত ৭ ব্যক্তি বৃহস্পতিবার বিকেলে একটি মাইক্রোবাস যোগে পর্যটন কেন্দ্র কুয়াকাটা বেড়াতে আসেন। আজ শনিবার কুয়াকাটা থেকে কালকিনিতে ফেরার পথে দুপুর আড়াইটার দিকে আমতলী- কুয়াকাটা সড়কের রসুলপুর নামক স্থানে পৌঁছলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে ছিটকে সড়কের পাশে একটি পানি ভর্তি কুয়ায় পড়ে যায়। এতে চালক সাইফুল ইসলামসহ ৭ আরোহী আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। আহতদের মধ্যে চালক সাইফুল ইসলামের অবস্থা গুরুতর বলে কর্তব্যরত চিকিৎসক জানান। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত কালকিনি উপজেলা স্থানীয় প্রকৌশলী বিভাগের একাউন্টেন্ট করন চন্দ্র ঘোষ জানান, আমাদের অফিসে কর্মরত ৭ জন মিলে একটি মাইক্রোবাস যোগে বৃহস্পতিবার বিকেলে কুয়াকাটা বেড়াতে যাই। আজ শনিবার ফেরার পথে চালক নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাসটি সড়কের পাশে খাদে পানির মধ্যে ফেলে দেয়। এতে চালকসহ আমরা ৭ জন আহত হয়েছি।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফারাহ্ বিনতে ফারুক বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, সড়ক দূর্ঘটনায় ৭ জন আহত হওয়ার সংবাদ পেয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ