Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

শীতলক্ষ্যায় সেতুর দাবি

কাপাসিয়ায় মানববন্ধন ও সমাবেশ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

শেখ ফজিলাতুন্নেছা মুজিবের নামে গাজীপুরের কাপাসিয়ার শীতলক্ষ্যা নদীর ওপর সেতু নির্মাণের দাবিতে সেতু বাস্তবায়ন কমিটি ও এলাকাবাসীর উদ্যোগে গতকাল শনিবার দুপুরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা সদরের সাফাইশ্রী-তরগাঁও খেয়াঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীর ওপর বঙ্গমাতার নামে শেখ ফজিলাতুন্নেছা মুজিব সেতু বাস্তবায়ন কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ গণি এবং সদস্য সচিব রেহান উদ্দিন বেপারীর সার্বিক তত্বাবধানে এলাকাবাসী নদী তীরবর্তী স্থানে শতস্ফুর্ত সমবেত হন। সাংবাদিক বেলায়েত হোসেন শামীমের পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আজমত খান, বীর মুক্তিযোদ্ধা চাঁন মিয়া, আব্দুস সামাদ মাস্টার, কাপাসিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি এফ এম কামাল হোসেন, সাফাইশ্রী যুব সংঘের সভাপতি শেখ সাইফুল ইসলাম নান্না, পারভেজ রানা, সাখাওয়াত হোসেন ফারুক, অবসরপ্রাপ্ত সেনা সদস্য মফিজ উদ্দিন সরকার, মকবুল হোসেন, ইসমাইল মোড়ল, কাওসার সরকার, আলীম উদ্দিন, আমিনুল ইসলাম সরকার, আহবুব আলম প্রমুখ।
এলাকাবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ গত ২০১৯ সালের ১৯ সেপ্টম্বর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বরাবর উন্নয়ন স্কীম গ্রহণ ও বাস্তবায়ন সংক্রান্ত একটি চিঠি প্রেরন করেন। উপসচিব জেসমিন পারভীন স্বাক্ষরিত পত্রে সেতুর দাবিতে এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে বিধি অনুযায়ী পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন