Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

৫০ কেজি পচা মহিষের গোশতসহ যুবক আটক

ভাঙ্গা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ফরিদপুরের ভাঙ্গায় পৌরসভার সামনের চোকদার হোটেল থেকে ৫০ কেজি নষ্ট মহিষের গোস্ত উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় পচা মহিষের গোশত সরবরাহ করার অভিযোগে জাহিদ নামের এক যুবককে অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।
বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজিম উদ্দিন।
গত ১২ আগস্ট দিনগত রাত ১১ টার পর এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন।
জানা যায়, উপজেলা পৌরসভা এলাকার হাইওয়ের পাসে হোটেল চোকদার থেকে ৫০ কেজি নষ্ট মহিষের গোশতসহ জাহিদ নামে এক ব্যক্তিকে আটক করেন। পরবর্তীতে তাকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।
প্রসঙ্গত, পদ্মা সেতু চালু হওয়ার পর থেকেই ভাঙ্গায় পর্যটকদের ভিড় বাড়তে থাকায় একের পর এক হোটেল গড়ে উঠছে পৌরসভার মহাসড়কের পাশে। পদ্মা সেতু দেখার পর দেশের প্রথম এক্সপ্রেসওয়ে হয়ে ভাঙ্গার গোলচত্ত্বর দেখতে আসছেন দেশের বিভিন্ন এলাকা থেকে শত শত ভ্রমণ পিপাসুরা।
এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আজিম উদ্দিন বলেন, স্থানীয়রা নষ্ট হয়ে যাওয়া গোস্তসহ এক ব্যক্তিকে আটক করে আমাদেরকে খবর দিলে আমরা ঘটনাস্থলে যায় এবং দেখি এক ব্যক্তি হোটেলে বিক্রির উদ্দেশ্যে নষ্ট হয়ে যাওয়া গোশতসহ হোটেলে আসেন। পরবর্তীতে তাকে আটক করে জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন