Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

রাজনৈতিক উপাদান হয়ে গেছে বিদ্যুৎ-গ্যাস : আমীর খসরু চৌধুরী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৯:১৩ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিদ্যুৎ, গ্যাস, পানি রাজনৈতিক উপাদান হয়ে গেছে। এগুলো এখন বাজারের পণ্য নয়। কারণ, এগুলো তারাই নিয়ন্ত্রণ করছে, তারাই মূল্য নির্ধারণ করছে। আর এই মূল্য জনগণকে পরিশোধ করতে হচ্ছে।

আজ শনিবার (১৩ আগষ্ট) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল আয়োজিত এক প্রকাশনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। আমীর খসরু বলেন, আওয়ামী লীগের লোকজনই ব্যবসা বাণিজ্য করছে, তারাই লুটপাট করছে। তারা এখন একেবারে বিচারের বাইরে থেকে লুটপাট করছে।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আগে লুটপাট করলে দুর্নীতির টাকা দেশে বিনিয়োগ করতো কিছু কিছু লোক। এখন লুটপাট করে টাকা দেশের বাইরে নিয়ে যাওয়া হচ্ছে। লুটপাট শত কোটিতে নেই, এখন হাজার কোটিতে চলে গেছে। দেশে বিনিয়োগের পরিস্থিতি নেই মন্তব্য করে আমীর খসরু বলেন, এদেশে কে বিনিয়োগ করবে? যে দেশে ডলারের রেট ১১৭-১১৮ টাকা হয়ে গেছে সেখানে বিনিয়োগ করার সুযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ