Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘জোকার’ সিকুয়েলে য়োয়াকিন ফিনিক্সের বিপরীতে লেডি গাগা

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

‘জোকার: ফোলি এ দ্যু’-এ য়োয়াকিন ফিনিক্সের বিপরীতে এবার স্ক্রিন শেয়ার দেখা যাবে পপস্টার লেডি গাগাকে । গুঞ্জন নিশ্চিত করল ছবির ঘোষণা ভিডিও
লস অ্যাঞ্জেলস, ৫ অগাস্ট: ‘জোকার: ফোলি আ দ্যু’-এ য়োয়াকিন ফিনিক্সের বিপরীতে এবার স্ক্রিন শেয়ার দেখা যাবে পপ সেনসেশন লেডি গাগাকে। টড ফিলিপস পরিচালিত অস্কারজয়ী ছবি (সেরা অভিনেতা) ‘জোকার’-এরই পরবর্তী অধ্যায়ের গল্প উঠে আসবে এই ছবিতে। গাগা তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন ছবির অ্যানাউন্সমেন্ট টিজার। আর এই ভিডিওটি সামনে আসতেই সিলমোহর পড়েছে গাগার নামের পাশে। ২০১৪-এর এপ্রিলে পর্দায় আসতে চলেছে এই ছবি।
গত জুনেই শোনা গিয়েছিল যে, এই ছবিতে হার্লে কুইনের চরিত্রটির জন্য উঠে আসছে লেডি গাগার নাম। কারণ জোকার-এর এই নতুন গল্পে সুরের মূর্ছনা একটি বড় ভূমিকা গ্রহণ করতে চলেছে। গত ৭ জুন পরিচালক টড ফিলিপস ইনস্টাগ্রামে চিত্রনাট্যের কভার পেজের একটি ছবি পোস্ট করেন। আর সেখানেই প্রথম জানা যায়, ছবির নাম ‘জোকার: ফোলি এ দ্যু’ ‘ফোলি এ দ্যু’ দিয়ে আসলে যে রোগটিকে বোঝায় তা হল ডিলিউশনাল ডিসঅর্ডার অর্থাৎ মস্তিষ্কে যখন বিভ্রান্তির সমস্যা তৈরি হয়। ছবিতে জোকারের একমাত্র বান্ধবী হলেন হার্লি। এই চরিত্রটি তৈরি করা হয় নয়ের দশকে যখন ব্যাটম্যান: দ্য অ্যানিমেটেড সিরিজ বানানো শুরু হয়। লেডি গাগাকে তাই ছবিতে যে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, তা বলাই বাহুল্য।
পরিচালক ফিলিপস এবং স্কট সিলভার ইতোমধ্যেই চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছেন। গল্প কেমন হবে তা অবশ্য এখনও সামনে আসেনি। তবে কালো-লালের সংমিশ্রণে অ্যানিমেশনের মধ্য দিয়ে টিজারটিকে ফুটিয়ে তোলা হয়েছে । অতএব, থ্রিলারের অভিজ্ঞতা থেকে এবারও দর্শকরা একেবারে বঞ্চিত হবেন না বলেই মনে হয়। তবে আগের মতো ‘ডার্ক’ হবে না এই গল্প। বরং তাতে অনেক বেশি থাকবে সুরের দখল। অ্যানাউন্সমেন্ট ভিডিওতেও বিষয়টিকে রাখতে ভুল করেননি নির্মাতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ