Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার জেলায় সড়কে নিহত ৫

নওগাঁয় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

দেশের চার জেলায় সড়কে নিহত হয়েছেন পাঁচজন। গতকাল বিভিন্ন সময়ে এই দুর্ঘটনা সংঘঠিত হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :
নোয়াখালী ব্যুরো জানায়, উপজেলার চরজব্বার ইউনিয়নের আবদুল্যাহ মিয়ারহাট বাজারে সড়ক আহত অষ্টম শ্রেণির ছাত্র জিহাদুল ইসলাম তাওহীদ চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে। গত ১৫ জুলাই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুই বন্ধুসহ আহত হয় জিহাদুল ইসলাম তাওহীদ। পরোরীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল ভর্তি করা হয়। নিহত জিহাদুল ইসলাম তাওহীদ পশ্চিম চরজব্বার গ্রামের আবুল হাশেম সমাজের মোহাম্মদ আরিফের ছেলে।
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে জানান, জেলায় রাস্তা পারাপারের সময় পথচারী এক ব্যক্তি নিহত হয়েছেন। কাঁচপুর হাইওয়ে থানার এএসআই মো. সজিব গতকাল দুপুরে এ তথ্য জানান। নিহত ব্যক্তির নামপরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বন্দরের বারপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাত ২টায় লাশটি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা গাড়ির চালক, পথচারীকে ধাক্কা দিলে পথচারী আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, জেলার মহাদেবপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রীর নিহত হয়েছে। গতকাল বেলা ১২টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ফয়েজ উদ্দিন কোল্ডস্টরের পাশে এই ঘটনাটি সংঘঠিত হয়। নিহতরা হলেন, জেলার মান্দা উপজেলার কুলিহার গ্রামের আব্দুল খালেকের ছেলে শিমুল ও তার স্ত্রী জিনিয়া আক্তার। মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, বেলা ১২টার দিকে তারা নিজ বাড়ি থেকে একটি প্রাইভেটকার নিয়ে নওগাঁর দিকে আসছিলেন। এ সময় মাটিবাহী ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালের পানিতে পড়ে কারটি ডুবে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নলডাঙ্গা (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মো. নাইম হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে বিলাশ ও তানভির নামে অপর দুই আরোহী। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার নলডাঙ্গা-পীরগাছা সড়কের বাড়ইহাটি গ্রামের মন্দিরের সামনে এই ঘটনাটি সংঘঠিত হয়। নিহত নাইম উপজেলার বাঙ্গালখলসী গ্রামের মো. বাবুর ছেলে। নলডাঙ্গা থানার কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম এই তথ্য জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ