Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

শ্যামলীতে দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত

লালবাগে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর শ্যামলীতে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রনি (৩৫) নামে এক হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন একই ট্রাকের চালক হাসান (৩৮)। গতকাল শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী উজ্জ্বল মিয়া জানান, ভোর সাড়ে ৬টার দিকে শ্যামলী এলাকায় মালবোঝাই দুটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতে একটি ট্রাকের হেলপার রনি ও চালক হাসান দু’জনই গুরুতর আহত হন। সেখান থেকে পুলিশ তাদের উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটলে রনিকে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সকাল ৯টায় কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষনা করেন। নিহতের বাড়ি নাটোর বড়াইগ্রাম উপজেলায়। বাবার নাম আবুল কাশেম। রাতে ট্রাকে পাথর নিয়ে ঢাকায় আসেন। ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করে আবার চাঁপাইনবাবগঞ্জ ফিরছিলেন। পথে শ্যামলীতে দুর্ঘটনার ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
এদিকে লালবাগ শহীদনগর এলাকার একটি বাসায় মামুন ব্যাপারী (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার শহীদনগর তিন নম্বর গলির একটি বাসায় এ ঘটনা ঘটে।
নিহতের ভাই আব্দুল আলী জানান, গতকাল সকালে অনেক ডাকাডাকির পরও মামুনের সাড়াশব্দ না পাওয়ায় তার রুমের দরজা ভেঙ্গে ফেলা হয়। এ সময় মামুনকে ফ্যানের সঙ্গে রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখা যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বেলা ১১টায় চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আত্মহত্যার কারন জানাতে পারেনি পরিবার। নিহতের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার জাজিরা উপজেলায়। বাবার নাম সাইদ ব্যাপারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্যামলীতে দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ