Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

মন ভাঙার অভিনব বদলা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কেউ কথা রাখেনি! মন ভেঙেছে প্রেমিক। ঘর বেঁধেছে নতুন কারও সঙ্গে। এমন অবস্থায় স্বপ্ন ভাঙার বদলা নিতে কত কিছুই করেন প্রেমিকারা। প্রেমিকের ‘স্বরূপ’ সামনে আনতে অস্ট্রেলিয়ার এক মহিলা যা করলেন, তা হয়তো অনেকেই ভাবতে পারবেন না। আপাতত সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং তার সেই ‘রিভেঞ্জ’। ব্যাপারটা কী?
অস্ট্রেলিয়ার সাপ্তাহিক সংবাদপত্র ‘ম্যাকে অ্যান্ড হুইটসানডে লাইফ’-এর পুরো চারের পাতায় একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়। বড়-বড় অক্ষরে লেখা, ‘প্রিয় স্টিভ, আশা করি ওর সঙ্গে ভালই আছো। এবার গোটা শহর জানবে তুমি কত বড় ঠগবাজ।’ জনৈক জেনির পক্ষে এই বিজ্ঞাপন ছাপানো হয়েছে।

ওই মহিলা কিন্তু নিজের টাকায় মোটেই ওই বিজ্ঞাপন ছাপাননি। সেটাই বিজ্ঞাপনের নিচে উল্লেখ করে দিয়েছেন। লেখা হয়েছে, সেই প্রতারক বয়ফ্রেন্ড স্টিভের ক্রেডিট কার্ড ব্যবহার করেই এই বিজ্ঞাপনের খরচ মিটিয়েছেন। অর্থাৎ প্রেমিকের টাকাতেই তার বদনাম করেছেন মন ভাঙা প্রেমিকা।

স্বাভাবিকভাবেই এই বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার পর থেকেই পত্রিকা অফিসে একের পর এক ফোন ও মেসেজ। পাঠকদের একটাই প্রশ্ন, কে এই স্টিভ, জেনির-ই বা পরিচয় কী? পত্রিকার সোশ্যাল মিডিয়া পেজেও কমেন্টের ঝড়।
শেষ পর্যন্ত পত্রিকা থেকে প্রকাশ্যে বিবৃতি দিয়ে তারা জানায়, পাঠকদের প্রচুর ফোন, মেসেজ পেয়েছি। তাদের উত্তরেই জানাচ্ছি, স্টিভকে আমরা চিনি না। আর জেনির বিষয় কোনও তথ্য ফাঁস করা হবে না বলেও স্পষ্ট করে দিয়েছে সংস্থা। তবে পাঠকরা বলছেন, স্টিভ যে-ই হোক না কেন, মানুষটা যে খুব খারাপ সেটা স্পষ্ট হয়ে যাচ্ছে। সূত্র : নিউজ ১৮, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ