Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিস্তলসহ তরুণ গ্রেপ্তার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:২৯ পিএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় যাত্রীবাহী দূরপাল্লার বাসে অভিযান চালিয়ে অস্ত্রসহ এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার তরুণের নাম জজ মিয়া (২৩)। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে নয়টায় প্রাগপুর-ভেড়ামারা সড়কে এ অভিযান চালানো হয়।

জজ মিয়া নাটোর সদর উপজেলার তেবাড়িয়া এলাকার হাবিল খন্দকারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র পাচার ও অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত বলে পুলিশ দাবি করেছে।

দৌলতপুর থানার পুলিশ সূত্রে জানা গেছে, অস্ত্র পাচারের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আজাদুর রহমান পুলিশ সদস্য নিয়ে কল্যাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালান। এ সময় ওই পথে ঢাকাগামী যাত্রীবাহী কোচ জে আর পরিবহন থেকে জজ মিয়াকে আটক করা হয়। তাঁর দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ