Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

খুলনায় বাস-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালকসহ ৮ টি গরুর প্রাণহানি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১০:৪২ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে শাহিনুর মোড়ল (৪০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকে থাকা ৮ টি গরুও মারা গিয়েছে। আজ শনিবার (১৩ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কাঞ্চনপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বাসের কমপক্ষে ১০ যাত্রী আহত হয়। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

চুকনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, শনিবার সন্ধ্যায় ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১৫-৮৭৯৯) একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। অপর দিক থেকে আসা গরুভর্তি ট্রাকের (যশোর ট-১১-২৬৩৯) সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চালক শাহিনুর মোড়ল গুরুতর আহত হয়। তাকে খুলনা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। ঘটনাস্থলে ট্রাকের ৮ টি গরু মারা যায়। গরুগুলো সাতক্ষীরা, তালা ও পাটকেলঘাটা এলাকা থেকে পটুয়াখালী জেলার বাউফল এলাকায় নিয়ে যাচ্ছিল ব্যাপারীরা। এ ঘটিনায় বাস ও ট্রাক হেফাজতে নিয়েছে পুলিশ তবে বাসের চালক হেলপার পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ