Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নেছারাবাদে স্বামীর দু হাতের কবজি বিচ্ছিন্নর অভিযোগে স্ত্রী কারাগারে

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১১:৩৭ পিএম

নেছারাবাদ উপজেলার বালিহারীতে মো: জাহারুল ইসলাম(৪৫) নামে এক দিনমজুর স্বামীর দুই হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার অভিযোগে স্ত্রীকে আসামী করে থানায় মামলা করেছেন জাহারুলের বড় বোন পারভীন বেগম। এ ঘটনায় পুলিশ আসামী মুর্শিদাকে শনিবার সকালে গ্রেফতার করে রোববার তাকে পিরোজপুর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠিয়েছেন। অপরদিকে দুই হাতের কব্জি হারানো দিনমজুর জাহারুল বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে মুমুর্ষ অবস্থায় ভর্তি রয়েছেন।

নেছারাবাদ(স্বরূপকাঠি) থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন জানান ঘটনার সংবাদ পেয়েই পুলিশ তৎপর হয়ে জাহারুল ইসলামের স্ত্রী মুর্শিদাকে গ্রেফতার করা হয়েছে। বিজ্ঞ আদালতে জবানবন্দি না দেওয়া পর্যন্ত তার দেওয়া তথ্য প্রকাশ করা যাবে না। তবে পুলিশের কাছে ঘটনার বিষয়ে আসামি মুর্শিদা জবানবন্দি দিয়েছেন।

আহত জাহারুলের মায়ের মোবাইল ফোনে অসুস্থ জাহারুল আজকের পত্রিকাকে অভিযোগ করে জানান, ঘটনার কিছুক্ষণ পূর্বে আমি রাতের খাবার খাই। খাওয়া শেষমাত্রই ঘরে দুই থেকে তিনজন লোক মুখোশ পরিহিত অবস্থায় প্রবেশ করে। তবে আমি তাদের দেখেও ঘুমের কাতরে বিছানায় শুয়ে পড়ে ঘুমিয়ে পড়ি। পরের দিন শুক্রবার নেছারাবাদ হাসপাতালে আমার চাচার ডাকে সামান্য চেতনা আসে। জ্ঞান ফিরেই অনুভাব করি আমার দুই হাতের কব্জি বিচ্ছিন্ন। তিনি বলেন, আমার স্ত্রী খুবই দুরান্দর মহিলা।

সরেজমিনে জাহারুলের বাড়ী গিয়ে দেখা যায় এলাকায় নিস্তব্ধতা বিরাজ করছে। প্রতিবেশী ঘরের নারীরা জানিয়েছেন জাহারুল স্ব মিলে লেবারের কাজ করত। একদিন কাজ করলে তিনদিনেও আর কাজে যেতনা। সংসারে অভাব অনটন লেগেই থাকত। জাহারুল স্ত্রী মুর্শিদাকে প্রায়ই মারধর করত। কিছু দিন পূর্বে মুর্শিদা বাড়ী ছেড়ে পিতার বাড়ী চলে গিয়েছিল। মুর্শিদার বাবার বাড়ীতে পাওয়া সামান্য জমি বিক্রি করে আনার জন্য চাপ দিত। তারা জানান ঘটনার পর থেকে রাতাবধি পুলিশ বিচ্ছিন্ন করা হাত দুই খানা উদ্ধারের লক্ষে বিভিন্ন ডোবা নালায় তল্লাশি চালিয়েছে।

উল্লেখ্য নেছারাবাদে, গত বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সাথে ঝগড়া করে দিনমজুর জাহারুল নামে এক স্বামী দুই হাতের কব্জি হারান। এ ঘটনায় স্ত্রীকে আটক করে থানায় আনে পুলিশ। এ বিষয়টি নিয়ে গত শনিবার 'সকালে স্ত্রী জানালেন স্বামীর দুই কবজি বিচ্ছিন্নের খবর' শিরোনামে দৈনিক আজকের পত্রিকায় খবর প্রকাশিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ