Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ড্র দিয়ে লা লিগা শুরু বার্সার,লাল কার্ড দেখলেন সার্জিও বুসকেটস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৮:১৪ এএম

লা লিগা এবারের মৌসুমটা জয় দিয়ে শুরু করতে পারেনি বার্সেলোনা।রায়ো ভ্যালেকানোর সাথে নিজেদের প্রথম ম্যাচে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে কাতলান ক্লাবটিকে।ম্যাচ শুরুর আগে বিগত কয়েক দিনে এ মৌসুমে নতুন কেনা খেলোয়াড়দের চুক্তি নিয়ে নানা নাটকীয়তা দেখেছে বার্সা সমর্থকরা। সে সব নাটক শেষে ম্যাচের আগ মুহূর্তে রবার্ট লেভানডফস্কির সাথে চুক্তি সম্পন্ন করে বার্সা কর্তৃপক্ষ।তবে বায়ার্ন মিউনিখের সাবেক সফল এ স্ট্রাইকার বার্সাকে প্রথম ম্যাচে জয়সূচক গোলে এনে দিতে পারেননি।

ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত এই ম্যাচে লেভানডফস্কির গোলেই লিড নিতে পারত বার্সা।সেটি হয়নি প্রথমার্ধে তার করা একটি গোল অফ সাইডের কারণে বাতিল হলে।

গোলশূন্যে প্রথমার্ধ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া চেষ্টা চালায় কাতালান ক্লাবটি।রায়ো ভ্যালেকানোর গোল পোস্ট লক্ষ্য করে চালায় একের পর এক আক্রমণ।পুরো ম্যাচে সর্বমোট ২১ টি শর্ট নিয়েছে বার্সা। তবে ভ্যালেকানোর রক্ষণভাগের দৃঢ়তায় তার একটিও জালের দেখা পায়নি।

উল্টো শেষ দিকে ভ্যালেকানো ফরোওয়ার্ড সার্জিও ক্যামেলোর নেওয়া শর্ট অল্পের জন্য বার্সার গোল পোস্ট মিস না করলে হার নিয়েই মাঠ ছাড়তে হতো স্বাগতিকদের।এরপর ম্যাচের ৯৩ মিনিটের মাথায় মিডফিল্ডার বুসকেটস লাল কার্ড দেখে মাঠ ছাড়লে বার্সার ড্রয়ের হতাশা আরও দ্বিগুণ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

৩০ সেপ্টেম্বর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২
২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন