Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

জিএম কাদেরের গাড়িতে বাসের ধাক্কা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১১:৩৩ এএম

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরকে বহনকারী গাড়িতে ধাক্কা দিয়েছে একটি যাত্রীবাহী বাস। এতে জাপা চেয়ারম্যান শরীরে কিছুটা ব্যথা অনুভব করছেন। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে নিজ বাসভবনে বিশ্রামে আছেন।

শনিবার বিকেল ৫টার দিকে জাতীয় পার্টি চেয়ারম্যান বানানী কার্যালয় থেকে উত্তরার নিজ বাসায় ফেরার পথে খিলক্ষেত এলাকার হোটেল লা মেরিডিয়ান সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জাপা চেয়ারম্যানের প্রেস উপদেষ্টা খন্দকার দেলোয়ার জালালী বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রাতের খাবার ও প্রয়োজনীয় ওষুধ খেয়ে বিশ্রামে আছেন। তিনি শরীরে কিছুটা ব্যথা অনুভব করছেন। এছাড়া অন্য কোনো উপসর্গ নেই। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

চালকসহ বাসটিকে জব্দ করেছে পুলিশ। জাতীয় পার্টির নেতা-কর্মীরা তদন্তসাপেক্ষে গাড়িচালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ