Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

১৭ আগস্ট দেশে ফিরবেন শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১:০২ পিএম

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান গত বছর নভেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন । সেখানে বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশ নেন তিনি। পাশাপাশি যুক্তরাষ্ট্রে গ্রিনকার্ড প্রাপ্তি এবং নতুন সিনেমার ঘোষণাও দেন। দীর্ঘ নয় মাস পর ঢাকা ফিরছেন এই নায়ক। আগামী ১৭ আগস্ট ঢাকা ফিরবেন তিনি।

জানা গেছে, নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে স্থানীয় সময় ১৫ আগস্ট রাতে টার্কিশ এয়ার লাইন্সের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে উড়াল দেবেন শাকিব খান। আর ১৭ আগস্ট বাংলাদেশ সময় দুপুর ১২ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর নামবেন তিনি।

শাকিব জানিয়েছেন, ‘সবকিছু ঠিক থাকলে ১৭ আগস্ট দুপুর ১২টায় ঢাকায় ল্যান্ড করবো। এত লম্বা সময় কোথাও ছিলাম না। দারুণ এক ভালো লাগা কাজ করছে।’

১৭ আগস্ট বিমানবন্দরে শাকিবকে স্বাগত জানাতে হাজির থাকবেন ভক্তরা। তারা ফুলের মালা দিয়ে বরণ করে নেবেন প্রিয় নায়ককে। শাকিবের অফিসিয়াল ফেসবুক গ্রুপে সবাইকে নির্দিষ্ট তারিখে বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানানো হচ্ছে। দেশের বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা তাতে সাড়াও দিচ্ছেন। জানাচ্ছেন, ঠিক সময়ে পৌঁছে যাবেন বিমানবন্দরে।

দীর্ঘ ৯ মাসের এই প্রবাস জীবনে শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে ৪৩তম জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দেন তিনি। নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। ঢাকা ফিরে তিনি ‘মায়া’ সিনেমার কাজ শুরু করবেন বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ