Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গা জেলা বীজ প্রত্যয়ন কার্যালয়ের নতুন ভবনের উদ্বোধন

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১:১০ পিএম

৩ কোটি ২ লাখ টাকা ব্যয়ে চুয়াডাঙ্গা জেলা বীজ প্রত্যয়ন কার্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার বেলা ১১টায় নতুন ভবনের উদ্বোধন করেন প্রধান অতিথি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি সোলায়মান হক জোয়ার্দার ছেলুন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা বীজ প্রত্যয়ন এজেন্সির কর্মকর্তা সাইফুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ।
জেলা বীজ প্রত্যয়ন এজেন্সির কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, চুয়াডাঙ্গা গণপূর্ত অধিদপ্তর নতুন ভবন নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে। চলতি বছর ১৯ জুলাই নির্মাণ শেষে এ ভবনটি হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি সোলায়মান হক জোয়ার্দার ছেলুন বলেন, 'কৃষি সমৃদ্ধ এ জেলায় কৃষি নির্ভর সকল দপ্তরই প্রয়োজন। সে জন্য সরকার সেটার প্রয়োজন বোধ করেই এ ধরনের আধুনিক দপ্তরের নতুন ভবন নির্মাণ করে দিয়েছে। যাতে এখান থেকে কৃষি নির্ভর সকল সুবিধা পাওয়া যায়'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ