Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কেশবপুরে পুলিশি অভিযানে গ্রেফতার ৯

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১:১৯ পিএম

কেশবপুর থানা পুলিশের অভিযানে আদালতের সাজাপ্রাপ্ত আসামিসহ ওয়ারেন্টভূক্ত ৯ আসামিকে গ্রেফতার করেছে। গত২৪ ঘন্টায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন এর দিক-নির্দেশনায় থানার সেকেন্ড অফিসার পুলিশ উপপরিদর্শক লিখন কুমার সরকার, আজিজুর রহমান, তৌহিদুজ্জামান তৌহিদ, গোরাচাঁদ, মঈনুল ইসলাম, অনিমেষ বিশ্বাস, সহকারী পুলিশ উপপরিদর্শক রহমত আলী, মোক্তার হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে শুক্রবার (১২ আগস্ট) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের সাজাপ্রাপ্ত আসামি গৌরিঘোনা গ্রামের লুৎফর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৪২), আদালতের ওয়ারেন্টভূক্ত আসামি মধ্যকুল গ্রামের মৃত আনছার সরদারের ছেলে শফিকুল ইসলাম শাহিদ (৫০), প্রতাপপুর গ্রামের মৃত পিয়ার গাজীর ছেলে মোঃ কুদ্দুস (৩৯), সাতনলা গ্রামের মৃত কেরামত আলী মোল্লার ছেলে আলতাফ হোসেন (৫০) বরণডালি গ্রামের ক্ষুদে কাজীর ছেলে আশরাফুল (৪৩), একই গ্রামের আঃ ছাত্তার এর স্ত্রী মাছুরা বেগম (৪৫), একই গ্রামের খন্দকার ছানোয়ার হোসেন এর স্ত্রী আমেনা বেগম(৫০), ব্রহ্মকাটি গ্রামের মৃত জালাল বেপারীর ছেলে মিন্টু বেপারী (২৭)। অপরদিকে গাঁজা সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ১০ দিনের সাজাপ্রাপ্ত আসামি মূলগ্রাম গ্রামের আদিল হোসেন এর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫)।

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, আদালতের সাজাপ্রাপ্ত আসামিসহ ওয়ারেন্টভূক্ত ৯ আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার গ্রেফতারকৃত আসামিদের যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ