Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

সোনালী, অগ্রণী ও রূপালী ব্যাংকে নতুন এমডি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৮:৩৮ পিএম | আপডেট : ৮:৪৬ পিএম, ১৪ আগস্ট, ২০২২

রাষ্ট্র মালিকানাধীন সোনালী, অগ্রণী ও রূপালী ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালকদের (এমডি) নিয়োগ দেয়া হয়েছে। রোববার (১৪ আগস্ট) অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব বদরে মুনির ফেরদৌস স্বাক্ষরিত এক চিঠি সূত্রে জানা গেছে, সোনালী ব্যাংকের এমডি ও সিইও হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম। অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও পদে সোনালী ব্যাংকের উপব্যস্থাপনা পরিচালক মো. মুরশেদুল কবীর এবং রূপালী ব্যাংকের এমডি ও সিইও হিসেবে নিয়োগ পেয়েছেন একই ব্যাংকের উপব্যস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর।

অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের চিঠিতে ৩ ব্যাংকের পরিচালনা পরিষদকে জানানো হয়েছে, সরকারের সম্মতি নির্দেশক্রমে প্রত্যেককে আগামী ৩ বছরের জন্য চুক্তিতে নিয়োগ এবং ব্যাংক কোম্পানী আইন অনুযায়ী তাঁদের নিয়োগে বিষয়ে পরবর্তী কার্যক্রম গ্রহণের অনুরোধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ