Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন: পলক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৯:৪৯ পিএম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। তিনি তাঁর সততা, মেধা এবং সাহসিকতা দিয়ে সমৃদ্ধ দেশ গড়ছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে কর্ম ও গৃহহীন মানুষ থাকবে না।

প্রতিমন্ত্রী আজ রোববার তার বাসভবনে সিংড়া উপজেলার ২০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে স্বেচ্ছাধীন তহবিল হতে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জুনাইদ আহমেদ পলক বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে। খুনিরা বঙ্গবন্ধু পরিবারের ১৮ জন সদস্য ও রাজনৈতিক ঊত্তরসূরি জাতীয় চার নেতাকেও হত্যা করে।

তিনি বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তাঁর আজন্ম লালিত সুখী-সমৃদ্ধ সোনারবাংলা গড়তে কাজ করে যাচ্ছেন তারঁই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা জননেত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন।

পলক বলেন, টেলিভিশন খুললেই দেখা যায় বিএনপির অপপ্রচার। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যাচার। তারা সবসময় দেশের খারাপ চায়। দেশের পরিস্থিতিকে কেন্দ্র করে তারা রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টায় লিপ্ত থাকে।

তিনি বলেন,যত ষড়যন্ত্রই হোক বৈশ্বিক সংকটের প্রভাব মোকাবেলার সক্ষমতা আমাদের আছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা সব ষড়যন্ত্র প্রতিহত করবে।

পলক আরও বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এখন মধ্যম আয়ের কাতারে পৌঁছেছে। প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা ডিজিটাল বাংলাদেশের স্থপতি সজিব ওয়াজেদ জয় দেশের সব জায়গায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্লাটফর্ম তৈরী করে দিয়েছেন। এখন আর দেশের তরুণ-তরুণীরা হতাশায় নিমজ্জিত থাকেনা, তারা ঘরে বসেই অনলাইনে বৈদেশিক মুদ্রা উপার্জন করছেন।
চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী।

প্রতিমন্ত্রী পরে উপজেলার সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে বামিহাল দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ