Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ইয়াবা, গাজা ও ফেনসিডিলসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ। গত শনিবার রাত ১০ টার দিকে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের দক্ষিণ শিংঝাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের হাটেরকুটি গ্রামের আব্দুল মজিদের ছেলে মো. শামীম মন্ডল ও তার স্ত্রী মোছা. মুক্তা বেগম। পুলিশ জানায়, জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেনের দিক নির্দেশনায় উপ পরিদর্শন সৈয়দ নাজিম মিয়া ও সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে বিক্রির উদ্দেশ্যে আনা ১৫০ গ্রাম গাঁজা, ৭পিচ ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, মাদকদ্রব্যসহ আটক দু-জনকে রোববার কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদক বিরোধী অভিযান নিয়মিত চলছে এবং অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ