Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

ঢামেকের ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। গতকাল রোববার সন্ধ্যায় ঢামেক হাসপাতালের কনফারেন্স রুমে এক জরুরি বৈঠকে এ ঘোষণা দেন সংগঠনের সভাপতি ডা. মহিউদ্দিন জিলানী। ইন্টার্ন চিকিৎসক ডা. মো. সাজ্জাদ হোসেনের ওপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীর হামলার ঘটনায় দোষীদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দিলে ইন্টার্ন চিকিৎসক পরিষদ (ইচিপ) এ ঘোষণা দেয়।
গতকাল সন্ধ্যায় অনুষ্ঠিত বৈঠকে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হকের সঞ্চালনায় কলেজের অধ্যক্ষ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি-সাধারণ সম্পাদক, গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, ঢাবি প্রশাসন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, ঢাকা মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি, ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ইন্টার্ন চিকিৎসকরা উপস্থিত ছিলেন।
এ সময় দোষীদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি এবং ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে উভয়পক্ষের আলোচনার মাধ্যমে কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দেওয়া হয়।
###

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢামেক

২১ ফেব্রুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ