Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ষড়যন্ত্র প্রতিহত করে ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নিয়ে যাব

ডিএসসিসি মেয়র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, সকল ষড়যন্ত্র প্রতিহত করে ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নিয়ে যাব। জাতীয় শোক দিবসে এটাই আমাদের প্রত্যয়। ১৫ আগস্টের খুনি চক্র এখনো সোচ্চার রয়েছে। গতকাল রোববার জাতীয় শোক দিবস উপলক্ষে কদমতলী থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে তবারক বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে ডিএসসিসি মেয়র এসব কথা বলেন।

মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, ইতিহাসের নিকৃষ্টতম হত্যাকাণ্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত খুনি চক্র নিত্য-নতুন ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়। তারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলা বাংলাদেশের অগ্রযাত্রা রোধ করতে চায়।
কদমতলী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের সভাপতিত্বে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে দেড় হাজার দুস্থ মানুষের মাঝে তবারক বিতরণ করা হয়।

 

 



 

Show all comments
  • jack ali ১৫ আগস্ট, ২০২২, ৬:০৩ পিএম says : 0
    দেশটাকে তোমরা বাঁশ দিয়ে ধ্বংস করে ফেলেছো আমাদের জীবন টাকে ধ্বংস করে ফেলেছ মানুষকে গরিব করে ফেলেছ খেতে পারছে না থাকার জায়গা নেই পানি নাই সবকিছুর দাম বাড়িয়ে দিয়েছে আর তোমরা বুঝ ষড়যন্ত্র করছে তোমরাইতো ষড়যন্ত্র করে আমাদের দেশটা ইন্ডিয়া কাছে বিক্রি করে দিয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএসসিসি

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ