Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল - বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১১:১৭ পিএম

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি বজলুল হক হারুন এমপি বলেছেন, রাস্ট্রদ্রোহীরা নির্বাচন আসলেই বিভিন্ন রকমের কথা বলে, সরকারকে ধাক্কাইয়া ফেলাইয়া দেয়, আর মাত্র একটা ধাক্কা লাগলে এবং আর এক ধাক্কা দিলে আওয়ামীলীগ পরে যাবে, ধাক্কা খাইয়া আওয়ামী লীগ ১৪ বছর আছে, ধাক্কা দিবেন আর আওয়ামীলীগ পরে যাবে, আওয়ামীলীগ অনেক শক্ত দল।

বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা বঙ্গবন্ধুর সুন্দর আদর্শ ও উদ্দেশ্য নিয়া সুন্দর ভাবে কাজ করে যাচ্ছেন,বঙ্গবন্ধুর অনুসারীরা অত হালকা নয়,ধাক্কা দিবেন,পরে যাবে,এ ভাবনা থেকে দুরে থাকেন।২১ আগস্ট জাতির জনকের বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলেন। আল্লাহর অসীম রহমতে তিনি বেঁচে গেছেন।

তিনি আজ (১৪ আগস্ট) দুপুরে রাজাপুর সরকারি কলেজ কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন- বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার হাত ধরে দেশে অর্থনৈতিক, শিক্ষা ও স্বাস্থ্যখাতে বৈপ্লবিক পরিবর্তন এসেছে। তিনি জাতির পিতার সোনার বাংলা বিনির্মাণে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। একই সাথে শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধু আত্ম-জীবনী পড়ার আহ্বান জানান তিনি।

রাজাপুর সরকারি কলেজ এর আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন - অধ্যক্ষ গোলাম বারী খান,।বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান,রাজাপুর ইউএনও নুসরাত জাহান খান,সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায়।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দুরূদপাঠ এবং দোয়া মুনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন রাজাপুর ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আমিনুল ইসলাম নেছারী। অনুষ্ঠানে কলেজের শিক্ষক, শিক্ষার্থী, দলীয় স্থানীয় নেতাকর্মী সহ বিভিন্ন পেশার সুধীজন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ