Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

ফুলপুরে স্কুলছাত্রীকে ধর্ষণে অন্তঃসত্ত্বা, ধর্ষক গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১১:২০ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পয়ারী ২য় খন্ড গ্রামের ১৩ বছর বয়সী এক স্কুলছাত্রীকে বিভিন্ন সময় ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নজরুল ইসলাম(8০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৪ আগস্ট) ময়মনসিংহ থেকে তাকে গ্রেফতার করে ফুলপুর থানা পুলিশ। সে শেরপুরের নকলা উপজেলার দরপট মোজাকান্দা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। ভুক্তভোগী কিশোরীর বাড়ির পাশে তার শ্বশুরবাড়ি।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ফুলপুর উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী ২য় খন্ড গ্রামের ভুক্তভোগী কিশোরীর মা থানায় এসে জানান যে, তার মেয়ে (১৩) ৫ মাসের গর্ভবতী। বিবাদী নজরুল ইসলাম তার মেয়েকে বিভিন্ন সময় ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার ফলে সে গর্ভবতী হয়েছে। বিষয়টি আমলে নিয়ে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা রুজু করা হয়। যার নং- ২১(০৭)২২। মামলার তদন্তভার এস আই বকুল সাহাকে দেয়া হলে তিনি ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি ও মেডিকেল চেকআপ সম্পন্ন করেন এবং রবিবার (১৪ আগস্ট) ময়মনসিংহ থেকে আসামী নজরুল ইসলাম (৪০)কে গ্রেফতার করেন। আসামিকে গ্রেফতারের পর তার ডিএনএ সংরক্ষণের আবেদন করাসহ মামলার তদন্ত চলমান রয়েছে বলেও ওসি জানান।

উল্লেখ্য, সম্প্রতি ভিকটিম অসুস্থ হলে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান তার মা। পরে ডাক্তারের মুখে মেয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বার খবর শুনে সেখানেই অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ভিকটিমের মা। পরে জ্ঞান ফিরে পাওয়ার পর বিস্তারিত জেনে কিশোরীর মা বাদি হয়ে ২৫ জুলাই ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ