Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

এমএমএস কেলেঙ্কারি : কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:২৫ পিএম

কয়েক দিন আগে এমএমএস কাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রী অঞ্জলি আরোরার। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে অঞ্জলিকে এক পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গিয়েছে বলে দাবি নেটিজেনদের। নেটিজেনদের একাংশের দাবি—এই নারী অঞ্জলি আরোরা আর পুরুষ সঙ্গীটি ‘লক আপ’ প্রতিযোগিতার বিজয়ী মুনওয়ার ফারুকি। অন্য অংশের দাবি— এ নারী অঞ্জলি আরোরা নন। এ নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঝড় বইছে।

বিষয়টি নিয়ে কথা বলার জন্য ভারতীয় সংবাদমাধ্যম অঞ্জলির সঙ্গে যোগাযোগ করলে অঞ্জলি বলেছিলেন, আমরা কি এই প্রশ্ন এড়িয়ে যেতে পারি? এ নিয়ে কথা বলতে রাজি না হওয়ায় সমালোচনার আগুনে ঘি ঢালেন; অবশেষে মুখ খুললেন এই মডেল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অঞ্জলি দাবি করেন— ভিডিওর মেয়েটি তিনি নন। তারপর কান্নায় ভেঙে পড়েন অঞ্জলি। তার ভাষায়—‘‘আমি জানি না কেন আমার সঙ্গে ওরা এমনটা করছে। ওদেরও পরিবার আছে; আমারও আছে আর আমার পরিবার সব ভিডিও দেখে। আমি তো ওই ভিডিওতে নেই। আমি যেখানে নেই সেই ভিডিও কেন এত ছড়িয়ে দেওয়া হয়েছে! ইউটিউবে ভিউ পাওয়ার জন্য লিখে দেওয়া হচ্ছে ‘অঞ্জলি আরোরার এমএমএস’। আমারও তো পরিবার আছে, ছোট ভাই আছে যে এসব দেখে।’’ এই কথা বলতে বলতেই কেঁদে ফেলেন অঞ্জলি।

উল্লেখ্য, ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম' গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন অঞ্জলি। এরপরই তার ভাগ্য বদলে যায়। ভারতের টিভি রিয়েলিটি শো ‘লক আপ’ এ সুযোগ পান। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত সঞ্চালিত এই শো-এ অংশ নিয়ে নজর কাড়েন অঞ্জলি আরোরা। সম্প্রতি 'সারেগামাপা'র মিউজিক ভিডিও 'সাঁইয়া দিল মে আনা রে'তে দেখা গিয়েছে অঞ্জলিকে। ইনস্টাগ্রামে এক কোটিরও বেশি ফলোয়ার তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অঞ্জলি আরোরা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ