Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

শাহজালালে ৬ হাজার পিস ইয়াবাসহ যাত্রী আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:৪৬ পিএম

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিমানবন্দর এভিয়েশন সিকিউরিটির (এভসেক) সদস্যরা। গতকাল রোববার রাত ১১টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটের নিরাপত্তা স্ক্যানিং চলাকালে এ ইয়াবা উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে আবদুল আজিজ নামে এক বিমানযাত্রীকে আটক করা হয়।

এভসেকের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নিরাপত্তা স্ক্যানিং চলাকালে যাত্রী আবদুল আজিজের ব্যাগের ভেতরে ইয়ার সদৃশ বস্তু দেখতে পান এভসেক সদস্যরা। পরে তার ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভেতরে টেপ দিয়ে মোড়ানো ৩০টি প্যাকেটের ভেতর থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় যাত্রী আবদুল আজিজকে আটক এবং তার কাছে থাকা ব্যাগ ও মোবাইল ফোন জব্দ করা হয়। পরবর্তীকালে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা ট্যাবলেটগুলোকে ইয়াবা হিসেবে চিহ্নিত করলে অভিযুক্ত ব্যক্তিকে তাদের কাছে হস্তান্তর করা হয়।


এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ