Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

টাঙ্গাইলে মনোনয়নপত্র জমা দিলেন প্রার্থীরা

জেলা পরিষদ নির্বাচন

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন চেয়ারম্যান প্রার্থীরা। বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক ফজলুর রহমান খান ফারুক চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন। রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহবুব হোসেন তার মনোনয়নপত্র গ্রহণ করেন। এ ছাড়াও রিটার্নিং কর্মকর্তার কাছে চেয়ারম্যান পদে জেলা জাসদের (ইনু) সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মজনু ও জেলা নির্বাচন কর্মকর্তার কাছে জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলমগীর খান মেনু মনোনয়নপত্র জমা দেন।
জেলা নির্বাচন কর্মকর্তা সহকারী রিটার্নিং অফিসার মো: তাজুল ইসলাম জানান, ২৮ ডিসেম্বর নির্বাচনে টাঙ্গাইলে মোট ১৬শ’ আটজন ভোটাধিকার প্রয়োগ করবেন।
টাঙ্গাইল জেলা পরিষদে প্রশাসক পদ ছাড়াও ১৫টি সাধারণ ও ৫টি সংরক্ষিত ওয়ার্ড রয়েছে। সাধারণ ওয়ার্ডে ১জন ও সংরক্ষিত ওয়ার্ড থেকে একজন মহিলাসহ মোট ২০জন সদস্য নির্বাচিত হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়নপত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ