Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পাকিস্তানে গুলি ছুড়ে স্বাধীনতা দিবস উদযাপন, নিহত ১, শিশুসহ আহত ৫৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৩:৫১ পিএম

পাকিস্তানের করাচিতে স্বাধীনতা দিবস উদযাপন করতে ছোড়া গুলিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছেন আরও ৫৭ জন। পাকিস্তানের সংবাদ মাধ্যম ডেইলি পাকিস্তানে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এ ঘটনায় এরই মধ্যে এক সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ নিয়ে পুলিশ সার্জন সুমাইয়া সৈয়দ বলেন, শনিবার দিবাগত রাতে শহরের বিভিন্ন স্থানে এ ঘটনা ঘটে। রাতে ৫৭ জনকে শহরের প্রধান তিনটি হাসপাতালে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে বলে আমরা খবর পেয়েছি। তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।
তিনি আরও জানান, আহতদের মধ্যে তিনজন নারী আছেন। তাদের বয়স ১৫ থেকে ৫০ বছরের মধ্যে। তাদের মধ্যে কয়েকজন আশঙ্কাজনক অবস্থায় আছে। তাদের দীর্ঘমেয়াদী চিকিৎসার প্রয়োজন হতে পারে।
এ নিয়ে দক্ষিণ করাচির সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) (তদন্ত) ডক্টর মোহাম্মদ ইমরান খান বলেছেন, গুলি চালানোর সময় মোহাম্মদ আফনান নামে এক সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি নাইন এমএম পিস্তলসহ আট রাউন্ড গুলি উদ্ধার করা গেছে। সূত্র : ডেইলি পাকিস্তান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ