Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সাতকানিয়ায় সড়ক থেকে ছিটকে বাস খাদে: আহত ১৪

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৪:১৩ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় একটি চলন্ত বাস সড়ক থেকে ছিটকে ব্রিজের নিচে পড়ে যাওয়ায় অন্তত ১৪ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন সাতকানিয়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হুমায়ুন কারনাইন বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার দুপুর আনুমানিক একটার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলাধীন তেমুহনী এলাকায় এই ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হুমায়ুন কারণ আইন বলেন আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে আহত অবস্থায় ১৪ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করেছি। এ সময় সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে গেলে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ