Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পরিচালক আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৪:৫৪ পিএম

নীলফামারীর সৈয়দপুরে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসার পরিচালককে আটক করেছেন পুলিশ। গত (১৪ আগস্ট) রোববার সন্ধায় সৈয়দপুর থানা পুলিশ মাদরাসা থেকে পরিচালক মোস্তফা জামান কাওছার (৩৮) তাকে গ্রেপ্তার করেন। সে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দ তালতলা মাঝাপাড়া এলাকার মৃত আতাহার আলীর ছেলে। আটককৃত মওলানা আতাহার আলী রেসিডেন্সিয়াল ক্যাডেট মাদরাসার পরিচালক বলে জানা যায়।

মামলার এজহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রী ও তার পাঁচ সহপাঠী এক শিক্ষিকার সাথে মাদ্রাসার ৩য় তলায় আবাসিক রুমে থেকে পড়ালেখা করেন। ওই ৩য় তলায় মাদ্রাসার অফিসের পাশে আবাসিক রুমে মোস্তফা জামান তাঁর স্ত্রীকে নিয়ে থাকেন। ওই শিক্ষিকা ও তার এক সহপাঠী বাড়িতে চলে যাওয়ায় শনিবার রাতে ভুক্তভোগী ওই ছাত্রী ও তার তিন সহপাঠী অফিসরুমে ঘুমানোর প্রস্তুতি নেন। কাঁথা আনার জন্য ওই আবাসিক রমে গেলে মোস্তফা জামান রুমে প্রবেশ করে মেয়েটিকে জোরপূর্বক জড়িয়ে ধরে তার স্পর্শকাতর জায়গা হাত দেন। তাকে ধর্ষণের চেষ্টা চালান। পরের দিন রোববার বিকেলে সুযোগ পেয়ে ঘটনাটি মেয়েটি তার মাকে জানান।
এরপর মেয়েটির মা তার মেয়েকে নিতে মাদ্রাসায় যান। পরে বিষয়টি জানাজানি হলে মাদ্রাসার আশেপাশের মানুষ পরিচালক মোস্তফা জামান কাওছারকে আটক করে। খবর পেয়ে পুলিশ মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করে।
আজ (১৫ আগস্ট) সোমবার সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, এ ব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ভুক্তভোগীকে সাপোর্ট সেন্টারে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ