Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অ্যালেকের গুলিতে নারী চিত্রগ্রাহকের মৃত্যঃ যা আছে নতুন ফরেনসিক রিপোর্টে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৫:২৬ পিএম

হলিউড সিনেমা ‘রাস্ট’ এর শুটিং চলাকালে অভিনেতা অ্যালেক বল্ডউইনের ‘প্রপ গান’ (নকল বন্দুক) থেকে ছোড়া গুলি লেগে মৃত্যু হয় হলিউডের ৪২ বছর বয়সী নারী চিত্রগ্রাহক হ্যালাইনা হাটচিনসের। এই দুর্ঘটনার পরে এক সাক্ষাৎকারে অ্যালেক বল্ডউইন বলেছিলেন, তিনি ট্রিগার টানেননি। তবে এফবিআই তদন্ত করে জানিয়েছে, ট্রিগারটি টানা হয়েছিল।

এফবিআই-এর নতুন ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে, কেউ ট্রিগার না টানলে পিস্তল থেকে গুলি বের হওয়া সম্ভব নয়। সেদিনের ঘটনায় ট্রিগার টানা হয়েছিল বলেই দুর্ঘটনাটি ঘটেছে।

এরআগে, ২০২১ সালের ডিসেম্বরে ‘গুড মর্নিং আমেরিকা’য় প্রকাশিত এক সাক্ষাৎকারে অ্যালেক বল্ডউইনকে জিজ্ঞেস করা হয়েছিল স্ক্রিপ্টে না থাকা সত্ত্বেও তিনি কেন ট্রিগার টেনেছিলেন? উত্তরে তিনি বলেন, ‘ট্রিগারটি টানা হয়নি, আমি ট্রিগার টানিনি। আমি কখনই কারো দিকে পিস্তল তাক করে ট্রিগার টানবো না, কখনই না।’

উল্লেখ্য, ২০২১ সালের অক্টোবরে নিউ ম্যাক্সিকোতে ‘রাস্ট’ এর শুটিং চলাকালে ঘটে যাওয়া সেই দুর্ঘটনায় পরিচালক জোয়েল সৌজাও আহত হয়েছিলেন। ঘটনার পরে আইনি ঝামেলায় পড়তে হয়েছে অভিনেতাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ