Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪
শিরোনাম

জাতীয় শোক দিবসে পদ্মা ব্যাংকের ভার্চুয়াল আলোচনা সভা ও দু’আ মাহফিল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৬:০২ পিএম | আপডেট : ৬:০৩ পিএম, ১৫ আগস্ট, ২০২২

যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করেছে পদ্মা ব্যাংক পরিবার। সোমবার (১৫ আগস্ট) পদ্মা ব্যাংকের উদ্যোগে ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়।

 

যেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন এবং দেশের প্রতি তার অবদানের বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব-সহ ১৫ আগস্টের সব শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। এই সময় তিনি বঙ্গবন্ধুর প্রতি বিশেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি বলেন, “জাতীয় শোক দিবসে আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহিদদেরকে এবং মহান আল্লাহর দরবারে তাঁদের রূহের মাগফিরাত কামনা করছি। এরই সাথে বাঙালি জাতির এগিয়ে যাবার প্রেরণা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করছি। তার আত্মত্যাগের মহিমা এবং দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ আমাদের কর্মের মাধ্যমে প্রতিফলিত করে সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক,ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলি”।

 

ভার্চুয়াল এই আলোচনা সভায় আরো যোগ দেন ব্যাংকের দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্ল্যাহ খান, এসইভিপি ও সিএফও বাদল কুমার নাথ, এসইভিপি ও কর্পোরেট লায়াবিলিটি হেড সাব্বির মোহাম্মদ সায়েম, ইভিপি ও কোম্পানি সেক্রেটারি মনজুরুল আহছান। এছাড়া সকল শাখা ব্যবস্থাপক ও কর্মীরা অংশগ্রহণ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনা সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ