Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

জাতীয় শোক দিবসে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের দোয়া ও আলোচনা সভা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৬:০৯ পিএম

যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উপলক্ষে ১৫ আগস্ট সোমবার ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ভার্চুয়াল দোয়া ও আলোচনা সভা আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহিদুল আলম। মূখ্য আলোচকের বক্তব্য প্রদান করেন আইবিএফ-এর ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. মো. সালেহ জহুর, বিশেষ অতিথির বক্তব্য দেন আইবিএফ-এর ইসি চেয়ারম্যান ডা. তানভীর আহমদ, আইবিএফ সদস্য প্রফেসর ড. মো. ফসিউল আলম, মো. কামরুল হাসান,সৈয়দ আবু আসাদ, আইবিএফ সদস্য ও আইবিবিএল এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মনিরুল মওলা। সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলী।

আরও বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের জিএম মো. ছালেহ ইকবাল, মো. আব্দুস সামাদ ও ট্রেনিং কো-অডিনেটর ডা. মোজাম্মেল হোসেন খান। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এছাড়া ইসলামী ব্যাংক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত ইসলামী ব্যাংক স্কুল ও কলেজ, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, মেডিকেল কলেজ ও স্বাস্থ্যশিক্ষা প্রতিষ্ঠানগুলোতে দোয়া ও আলোচনা সভা ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালসমূহে ফ্রি মেডিকেল ক্যাম্প দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া ও আলোচনা সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ