Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিস্তা নদী থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর ডিমলায় তিস্তা নদীতে মাছ ধরার সময় মোশারফ হোসেন নামে এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।
আটক মোশারফ হোসেনের গ্রামের বাড়ি উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের চরখড়িবাড়ী। তার পিতার নাম মৃত আব্দুস ছামাদের ছেলে। গতকাল সোমবার সন্ধ্যায় মোশারফ হোসেন বাংলাদেশ সীমান্তে তিস্তা নদীতে মাছ ধরতে গেলে ভারতের তিস্তা বস্তি ক্যাম্পের সদস্যরা তাকে ধরে নিয়ে যায়।
আজ মঙ্গলবার সকালে বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী (বিজিবি) চরখড়িবাড়ী ক্যাম্পের পক্ষ থেকে আটক জেলেকে ফেরত চেয়ে ভারতের তিস্তা বস্তি বিএসএফ ক্যাম্পকে চিঠি দেয়া হয়েছে।
চরখড়িবাড়ী বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার মহসিন আলী চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক জেলেকে উদ্ধারের জন্য ভারতে চিঠি দেয়া হয়েছে।
টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন বলেন, মোশারফ হোসেন তিস্তা নদীতে মাছ ধরার সময় বিএসএফ সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ