Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলগঞ্জে সাংবাদিককে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জে সাংবাদিক আব্দুল বাছিত খানের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গত রোববার দুপুরে কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের উদ্যোগে উপজেলা চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ সম্পাদক ও মেয়র মো. জুয়েল আহমদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কমলগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, প্রথম আলো প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু, ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমিন মিল্টন, সমকাল প্রতিনিধি প্রণীত রঞ্জন দেব নাথ, মানবজমিন প্রতিনিধি সাজিদুর রহমান সাজু, জুড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক সভাপতি ইসমাইল মাহমুদসহ বিভিন্ন উপজেলা থেকে আসা সাংবাদিক নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত শনিবার দুপুরে চা শ্রমিকদের ধর্মঘটের সংবাদ সংগ্রহ করে ফেরার পথে কমলগঞ্জের উবাহাটা এলাকায় কয়েকটি মোটরসাইকেল নিয়ে হেলমেট পরা অবস্থায় দুর্বৃত্তরা এলোপাথারি কুপিয়ে মারাত্মক জখম করে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বক্তারা বলেন, অভিলম্বে দোষিদের গ্রেফতার করে আইনের আওতায় না আনলে বৃহত্তর আন্দোলন গড়ে তুলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ