Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দুই সহোদর নিহত : থানায় মামলা, ১৪ জন আটক

দেওয়ানগঞ্জে পাওনা টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ

দেওয়ানগঞ্জ (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

জামালপুরের দেওয়ানগঞ্জে তুচ্ছ ঘটনায় হাবিবুর রহমান হইবর (৪০) ও সোলায়মান হোসেন (৩৭) নামের দুই সহদরের ওপর হামলা চালিয়ে দেশিয় অস্ত্রের আঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ। গত রোববার দেওয়ানগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের তিলকপুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান ও সোলায়মান হোসেন ওই গ্রামের সওদাগরের ছেলে।
ঘটনা স্থল থেকে প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত হাবিবুরের ছেলে ফকরুল ওই গ্রামের ইউনুসের ছেলে ইমরানের কাছে দুই হাজার টাকা পায়। ঘটনার দিন ফকরুলসহ কয়েকজন পাওনা টাকা চাইতে ইমরানের কাছে গেলে দু’পক্ষের মধ্য কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে হাবিবুর রহমান ও সোলায়মান হোসেন সেখানে যান।
সে সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ চলছিলো। প্রতিপক্ষ দেশিয় অস্ত্র দিয়ে হাবিবুর রহমান ও সোলায়মানকে এলোপাথারি আঘাত করলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আহত হয় নান্ডা, শাকিব, হাফিজুর, হাসর আলী, শাহজাহান ও বাবু। তারা জামালপুর সদর হাসপাতালসহ ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবসস্থায় রয়েছেন। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে।
নিহত হাবিবুরের ছেলে ফকরুল ইসলাম জানায়, আমার বাবার হত্যার মামলা করেছি। আসামি হিসাবে আছে সাদা (২২), বিদ্যুৎ (৩০), ফকির (৪০), ইমরান (২২), বিএনপি (৩০), মিয়ে (৩৫), ছামাদ (৫০), আজেদা (৪০), আকলিমা (৪০), দুলেনা (৩৫)সহ মোট চুয়াল্লিশ জন। এছাড়াও অজ্ঞাত আসামি রয়েছে।
দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর জানান, অজ্ঞাতনামাসহ চুয়াল্লিশ জনকে আসামি করে বাদি পক্ষ গতকাল মামলা করেছেন। ঘটনার সাথে জড়িত চৌদ্দ জনকে আটক করেছে দেওয়ানগঞ্জ পুলিশ।
হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামিরা হলো- মুখলেছ শেখ, শাহিন মিয়া, বাদশা শেখ, বিদ্যুত শেখ, রুবেল মিয়া, সাহেব আলী, সাদরুল শেখ, মোছা. জেলেহা, মোছা. হালিমা, মোছা. মিশু, মোছা. খোরশেদা, মোছা. সুজলা, মোছা. আয়না বেগম, মোছা. নাজমা বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন