Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ফতুল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটীতে ছিনতাইকারীদের কবলে পড়ে সাইফুল ইসলাম (২৬) নামে এক যুবক খুন হয়েছে। নিহতের পকেটে তার এনআইডি কার্ড পাওয়া যায়। তবে তার সাথে থাকা মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্র পাওয়া যায়নি। নিহতের লাশ তার বোনের স্বামী শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে এসে শনাক্ত করে বলে পুলিশ জানায়। গত রোববার ভোরে ফতুল্লার পঞ্চবটি মেথরখোলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম শেরপুর জেলার সদর থানার গাজীর খামার গ্রামের মোতালেব হুসাইনের ছেলে। নিহতের ছোট বোন জামাই সফিকুল মুঠোফোনে জানান, সাইফুল বেকার। তাই তাকে আমার মুন্সিগঞ্জের কর্মস্থলে আসার জন্য বলি। এখানে আসলে তাকে একটি চাকরি সংগ্রহ করে দিবো। এজন্য গত ১৩ আগস্ট রাতে শেরপুর থেকে বাসে এসে রোববার ভোর ৪টায় ফতুল্লার পঞ্চবটি এসে নামেন। এখান থেকে মুন্সিগঞ্জে আসার জন্য আমাকে ফোন করে। তখন তাকে বলেছিলাম মোক্তারপুরের অটোরিকশায় উঠতে। তার কিছুক্ষণ পর পুলিশ সংবাদ দেয় সাইফুলকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, সাইফুলের বাম হাতে ও পায়ে ছুরিকাঘাত করা হয়েছে। এতে ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন