Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

লাইফ-সাপোর্টে সংকটজনক অবস্থায় রাজু শ্রীবাস্তব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

এখনও সংকটজনক অবস্থায় আছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। জীবন ফিরে পেতে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন তিনি। অনুরাগীরাও তাঁর শারীরিক অবস্থা নিয়ে বেশ চিন্তিত এবং তাঁর সুস্থতার কামনা করছেন। জিমে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন রাজু। তার পরেই তাঁকে দিল্লির এইমস-এ ভর্তি করা হয়। এই মুহূর্তে তিনি ভেন্টিলেশনে রয়েছেন। তবে সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, গতকালের চেয়ে সামান্য উন্নতি হয়েছে তাঁর শারীরিক অবস্থার।

রাজু শ্রীবাস্তবের গোটা পরিবারই হাসপাতালে রয়েছে। লাইফ সাপোর্টে রাখা হয়েছে কমেডিয়ানকে। এখনও পর্যন্ত জ্ঞান ফেরেনি রাজুর। বৃহস্পতিবার রাতে জানা গেল, রাজুর ব্রেন ড্যামেজ হয়েছিল হার্ট অ্যাটাকের সময়েই। মস্তিষ্কের একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, তার পর থেকে এখনও জ্ঞান আসেনি তাঁর। তবে তা হলেও গতকালের থেকে আজ শুক্রবার তাঁর অবস্থা কিছুটা স্থিতিশীল। জিমে ট্রেডমিলে হাঁটতে হাঁটতে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন রাজু শ্রীবাস্তব। কিছুক্ষণের মধ্যেই চেতনা হারিয়ে ফেলেন ৫৮ বছরের কমেডিয়ান। দিল্লিতে এখন চিকিৎসাধীন রাজু।
রাজুর ভাই আশিস শ্রীবাস্তব জানিয়েছিলেন, রাজনৈতিক নেতাদের সঙ্গে দেখা করতে মুম্বাই থেকে দিল্লি গিয়েছিলেন রাজু। বুধবার সকালে একটি জিমে গিয়েছিলেন তিনি। একই দিনে খানিক বাদে আরও একটি জিমে যান তিনি। ওখানেই অসুস্থ হয়ে পড়েন কমেডিয়ান। উল্লেখ্য, সবার মুখে হাসি ফোটান রাজু। আজ তিনিই জীবনযুদ্ধ করছেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই কামনা করছেন তাঁর ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাইফ-সাপোর্টে সংকটজনক অবস্থায় রাজু শ্রীবাস্তব
আরও পড়ুন