Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

যুক্তরাষ্ট্রকে হুঁশিয়ারি রাশিয়ান কূটনীতিকের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৯:০৫ পিএম

রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া জাখারোভা গতকাল টেলিগ্রামে লিখেছেন, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের তদন্তে যেভাবে হস্তক্ষেপ করছে না, ওয়াশিংটনের অন্য দেশে পরিচালিত তদন্তে হস্তক্ষেপ করা উচিত নয়।

হোয়াইট হাউস ট্রাম্পের সম্পত্তির অনুসন্ধান সংশ্লিষ্ট পরিস্থিতিতে হস্তক্ষেপ করছে না বলে হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি কারাইন জঁ পিয়েরের বিবৃতি বিষয়ে মন্তব্য করে তিনি উল্লেখ করেন, ‘তাহলে কেন তারা অন্য তদন্তে হস্তক্ষেপ করে? যেহেতু হোয়াইট হাউস এবং স্টেট ডিপার্টমেন্ট মার্কিন তদন্তে হস্তক্ষেপ করে না, তাই তাদের সার্বভৌম দেশগুলোতে পরিচালিত তদন্তে হস্তক্ষেপ করা থেকে বিরত থাকা উচিত’।

এফবিআই এজেন্টরা সোমবার ট্রাম্পের মার-এ-লাগো ফ্লোরিডার বাড়িতে তল্লাশি চালায়। ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে, মোট ১১ সেট ক্লাসিফাইড নথি জব্দ করা হয়েছে।

শুক্রবার জনসাধারণের কাছে প্রকাশিত একটি ওয়ারেন্ট অনুসারে, অনুসন্ধানটি শ্রেণীবদ্ধ নথিগুলোর সম্ভাব্য ভুল ব্যবস্থাপনার তদন্তের সাথে সম্পর্কিত ছিল। সূত্র: তাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ