Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় আহত-৩

পদ্মাসেতু উত্তর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১০:২২ পিএম

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরে পৃথক পৃথক স্থানে মোটর সাইকেল ও অটো রিক্সা সংঘর্ষে ৩ জন গুরুত্বর আহত হয়েছে। সোমবার (১৫ আগস্ট) বিকেল ৫টার দিকে উপজেলার কোলাপাড়া ইউনিয়নের সমষপুর এলাকায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ১জন এবং বিকেল সাড়ে ৫ টার দিকে ছনবাড়ী এলাকায় সার্ভিস লেনে মোটরসাইকেল ও অটোরিক্সা ২জন গুরুত্বর আহত হয়।

স্থানীয় লোকজন ও সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে গুরুতর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সমষপুর এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত সুকান্ত সরকার(৩০) মাগুরা সদর থানার এলাকার সুবাস সরকারের ছেলে। ছনবাড়ী এলাকায় মোটর সাইকেল ও অটো রিক্সার সংঘর্ষে আহতরা হলেন, সিজান (১৮), ঢাকা বংশাল এলাকার রাসেলের ছেলে ও চালক আলিফ (২০) ঐ এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানা, বিকেল ৫টার দিকে মাওয়া গামী মোটর সাইকেল চালক সুকান্ত সরকার মোটর সাইকেল চালিয়ে সমষপুর এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সাথে ধাক্কায় লেগে ডান পা ভেঙ্গে গুরুত্বর আহত হয়। অপর দিকে বিকেল সাড়ে ৫টার দিকে ছনবাড়ী এলাকায় মাওয়াগামী মোটরসাইকেল ও অটোরিক্সা সংঘর্ষে মোটরসাইকেল চালক আলিফ ও আরোহী সিজান গুরুত্বর আহত হয়। স্থানীয় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজ রিবেন জানান, খবর পেয়ে ফায়ারসার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ