Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ডোমারে খালেদা জিয়ার সুস্থতা ও নিহত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১০:৪০ পিএম

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও দেশের চলমান গণতান্ত্রিক আন্দোলনে নিহত সকল নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ই আগস্ট) বাদ মাগরিব জিয়া সাংস্কৃতিক সংগঠন "জিসাস" ডোমার উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নীলফামারীর ডোমার উপজেলায় উপজেলা বিএনপি'র অস্থায়ী কার্যালয়ে জিয়া সাংস্কৃতিক সংগঠন "জিসাস" ডোমার উপজেলা শাখার সভাপতি ছাত্রদল নেতা রাকিব আল আকাশের সভাপতিত্বে জিসাস ডোমার উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাদেকুর রহমানের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইমরানুল হক আনোয়ার, সাবেক ছাত্রনেতা লোকমান হোসেন লাভলু, ডোমার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল আলম আশরাফ, ডোমার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এইচ এম রতন, যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান লিটন, ডোমার পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর কবির, উপজেলা জিসাস এর সিনিয়র সহ সভাপতি আনজারুল ইসলাম, দপ্তর সম্পাদক লায়ন ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও দেশের চলমান গণতান্ত্রিক আন্দোলনে নিহত সকল নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন হাফেজ মাওলানা খাইরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ