Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র-চক্রান্ত চলছে : শামীম ওসমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১১:২২ পিএম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান বলেছেন, দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র-চক্রান্ত চলছে। এজন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের সর্বোচ্চ সতর্ক থাকার জন্য তিনি পরামর্শ প্রদান করেন। তিনি বলেন, ২২ আগস্ট আমাদের মিটিং আছে। সেখানে সব কথা বলব। সেখানেই সব সিদ্ধান্ত নেয়া হবে।

আজ সোমবার জাতীয় শোক দিবসের অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জের মৌচাক বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।নাসিক ২নং ওয়ার্ড ব্যক্তিমালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা আবু বকর সিদ্দিক আবুলের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া, সিনিয়র সাংবাদিক ও ভাষাসৈনিক সন্তান মোহাম্মদ আবদুল অদুদ, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা শফিউল্লাহ ও বীর মুক্তিযোদ্ধা মীর মো. জাকারিয়া প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন নাসিক ২নং ওয়ার্ড ব্যক্তিমালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাবলু, আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান হাওলাদার, স্থানীয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ফজলুল হক, স্থানীয় মাদার কেয়ার স্কুলের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন, অক্সফোর্ড হাইস্কুলের প্রধান শিক্ষক জুলফিকার রফিকুল ইসলাম ও হলিচাইল্ড জুনিয়র স্কুলের পরিচালক মাওলানা নাসের বিন হানিফ প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ