Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

উত্তরায় গার্ডার পড়ে ৫ যাত্রী নিহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১১:১৫ এএম

রাজধানীর উত্তরায় ঢাকা-ময়মনসিংহ রোডে ক্রেন ছিঁড়ে গার্ডারের চাপায় একটি প্রাইভেটকারের পাঁচ যাত্রী ঘটনাস্থলেই নিহত এবং দুই জন আহত হয়েছে। এ হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গতকাল সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।
বিজ্ঞপ্তি থেকে জানা যায়, দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেছেন প্রধানমন্ত্রী। একইসাথে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।
দুর্ঘটনায় নিহতরা হলেন- রুবেল (৫০), ঝর্ণা (২৮), জান্নাত (৬), জাকারিয়া (২), ফাহিমা (৪০)। সোমবার বিকেলে ঘটা এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তারা হলেন-হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। তারা রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে উত্তরাপশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, বিআরটি প্রজেক্টের একটি ক্রেন বক্সগার্ডার ওঠানোর সময় ঢাকা গাজীপুর মহাসড়কে ৩নং সেক্টর প্যারাডাইস টাওয়ারের সামনে উল্টে গিয়ে গাজীপুরগামী একটি রেডওয়াইন কালারের প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ-২২-৬০০৮) উপর পড়ে যায়। এতে প্রাইভেটকারে থাকা দুই শিশুসহ পাঁচজন নিহত ও দুইজন আহত হয়। সূত্র: বাংলাদেশ জার্নাল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর শোক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ