Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আবারও পর্দায় জুটি বাঁধছেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১১:১৮ এএম

বলিউডের আলোচিত প্রেমিক জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। যদিও নিজেদের সম্পর্কের কথা এখনও অবধি সর্বসমক্ষে স্বীকার করেননি নায়ক-নায়িকার কেউই। তবে কখনও রেস্তরাঁ, কখনও আবার বিমানবন্দরে একসঙ্গে ধরা দেন দুজনেই। তবু ভাল বন্ধু বলেই পরিচয় দিতে ভালবাসেন তারা। সম্প্রতি গুঞ্জন উঠেছে- লিভ টুগেদার করছেন তারা। নতুন খবর বাস্তবের এই প্রেমিক যুগল ফের পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন- কিয়ারা-সিদ্ধর্থের এ সিনেমার নাম ‘অদল বদল’। সিনেমার কাহিনি রহস্যময়। পুনরায় জুটি বেঁধে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিএই যুগল।

এদিকে মুম্বাইয়ের এক সংবাদ সংস্থা সূত্রে খবর, আবারও প্রেমের গল্পে দেখা দেখা যাবে তাদের, সম্পূর্ণ নতুন অবতারে। রোম্যান্টিক-কমেডির মোড়কে তৈরি হয়েছে সিনেমার এই গল্প। খুব শিগগিরি শ্যুটিং শুরু হবে এই ছবির।

জানা গেছে, আপাতত সিনেমাটির শুটিংয়ের জন্য লোকেশন খুঁজছেন নির্মাতারা। এটি প্রযোজনা করছেন সুনির ক্ষেত্রপাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন